1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলার বাঘা উপজেলার গড়গড়ী ইউনিয়নের বেংগাড়ী বাজারে ফেসিবাদি হাসিনা সরকার পতনে বিজয় উল্লাস ও দোয়া মাহফিল।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪
  • ৬৯ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

৬ আগষ্ট (বুধবার) ২০২৪ ইং রাজশাহী জেলার বাঘা উপজেলার গড়গড়ী ইউনিয়নের বেংগাড়ী বাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সৈনিক জিসান সরকার কর্তৃক আয়োজিত বাদ এশা ফেসিবাদি হাসিনা সরকারের পতন আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দলের আহ্বায়ক মোঃ শামীম সরকার রাজশাহী জেলা শাখা,মোঃ জাহিদুল ইসলাম (স্বপন) সরকার যুগ্ম আহ্বায়ক জাতীয়তাবাদী কৃষক দল রাজশাহী জেলা শাখা ও সাবেক সাধারণ সম্পাদক জাতীয়তাবাদী ছাত্রদল বাঘা উপজেলা শাখা , মোঃ মাসুদ করিম (টিপু) সরকার বি এন পি নেতা গড়গড়ী ইউনিয়ন শাখা, মোঃ আঃ রাজ্জাক ( মিলটন) সাবেক সাধারণ সম্পাদক জাতীয়তাবাদী ছাত্রদল গড়গড়ী ইউনিয়ন শাখা, মোঃ তোজাম্মেল হক (তাজু), আবুল কালাম আজাদ (ডাব্লু) সরকার, তাইজুল ইসলাম (নাহিদ)সরকার,আসাদুল ইসলাম মন্ডল (ছফের) , আসাদুল সরকার, শরিফুল ইসলাম সর্দার,তুষার সহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বক্তারা বলেন দীর্ঘ সতের বছর পর বাংলাদেশ আবার নতুন করে স্বাধীনতা অর্জন করেছে। ফ্যাসিস্ট, হায়নারুপি জালিম সরকারের কবল থেকে ছাত্ররা দেশকে রক্ষা করেছেন। বাংলাদেশ পুণরায় স্বাধীন করতে শিক্ষার্থী, শিক্ষক, সাধারন মানুষসহ প্রায় দেড় হাজার শহীদ হয়েছেন। সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং আহতের দ্রুত সুস্থতা কামনা করেন। এছাড়াও সকল শহীদ পরিবারের প্রতি সমবেদনা জানান। এই স্বাধীন দেশে আর কোন প্রকার রাহাজানী ও লুটপাত করতে দেয়া হবেনা। তবে ফাঁকে কিছু দুস্কৃতিকারী এই ডামি সরকারের সন্ত্রাসীরা বিএনপি জামায়াত শিবির সহ স্বাধীনতাকামী শিক্ষার্থীদে মধ্যে মিশে তারা সন্ত্রাসী ও লুটপাট করছে।

বিএনপি এটা সমর্থন করেনা বলে উল্লেখ করেন । এই লুটপাট রুখতে বিএনপি, অঙ্গ ও সহযোগি নেতাকর্মীদের নির্দেশ দেন । প্রতিটি খুনের বিচার হবে। যারাই দোষি হবে তাদেরকেই বিচারের আওতায় আনা হবে। পরিশেষে আন্দোলনে সকল শহীদের স্মরণে দোয়া মোনাজাত এবং দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি কামনা করে তবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......